ইনজুরিকে বিদায় বলেন দিবালা, বিশ্বকাপ মাতাবেন

প্রথম প্রকাশঃ নভেম্বর ৭, ২০২২ সময়ঃ ১০:২৭ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ১০:২৭ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক

রোববার (৬ নভেম্বর) রাতে ইন্টার মিলানের বিপক্ষে ইনজুরি কাটিয়ে মাঠে ফিরেছেন ডি মারিয়া। এবার দিবালাকে নিয়ে সুসংবাদ দিলেন রোমা কোচ জোসে মরিনহো। ইনজুরিকে বিদায় বললেন দিবালা আর বিশ্বকাপে মাঠে নামার কথাও ঘোষণা দিলেন।

বিশ্বকাপের বাকি আর মাত্র দুই সপ্তাহ। তার আগেই এই সুসংবাদ পেয়ে গেছে মেসির দল আর্জেন্টিনা। গত মাসে (অক্টোবর) চোটের পর মাঠ ছেড়েছিলেন পাওলো দিবালা। এরপর রোমার পর্তুগিজ কোচ মরিনহো জানিয়েছিলেন, বিশ্বকাপে অনিশ্চিত ২৮ বছর বয়সী এই আর্জেন্টাইন। কিন্তু মাস ঘুরতেই সেই মরিনহোই দিবালাকে নিয়ে দিলেন সুসংবাদ। মরিনহো জানিয়েছেন, আর্জেন্টিনার বিশ্বকাপ দল ঘোষণার দিন রোমার হয়ে মাঠে নামতে পারেন তিনি।

১৩ নভেম্বর আর্জেন্টাইন কোচ বিশ্বকাপের চূড়ান্ত দল ঘোষণা করবেন। তার আগে মরিনহোর কথায় খুশিই হওয়ার কথা লিওনেল স্কালোনি। সাসসুয়ালোর বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কথা বলেছেন পর্তুগিজ এই কোচ। সেখানে তিনি বলেছেন, ‘সে (দিবালা) বিশ্বকাপ খেলতে চায়। এ ক্ষেত্রে ‘না’ বলাটাও কঠিন। ওর চোটের অবস্থার উন্নতি ঠিকঠাকভাবে চললে আশা করছি, আগামী রোববার (১৩ নভেম্বর) তুরিনোর বিপক্ষেই মাঠে ফিরবে।’

গত মাসে যখন দিবালা ইনজুরিতে পড়েছিলেন, তখন রোমা কোচ বলেছিলেন, ‘আমি চিকিৎসক নই। তবে আমার যে অভিজ্ঞতা আর দিবালার কাছে যা শুনেছি, মনে হচ্ছে এ বছর আর তাকে মাঠে দেখা যাবে না।’ কিন্তু মাস ঘুরতেই মরিনহোর কথায় অনেকটা স্বস্তিই পাচ্ছে আর্জেন্টিনার সমর্থকরা।

এদিকে ইনজুরি থেকে মাঠে ফিরেছেন দিবালার জাতীয় দলের সতীর্থ ডি মারিয়া। রোববার ইন্টারের বিপক্ষে ম্যাচের ৮১তম মিনিটে মিরেত্তিকে উঠিয়ে মাঠে নামানো হয় মারিয়াকে।

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G